ফেনীতে ইশার কেন্দ্রীয় সভাপতি আকরামকে সংবর্ধনা প্রদান

ফেনীতে ইশার সভাপতি আকরামকে যুব আন্দোলনের সংবর্ধনা
  • 191
    Shares
  • মুহাম্মদ আবদুল হালীম
  • ফেনী প্রতিনিধি 

ফেনীর কৃতিসন্তান নুরুল করিম আকরাম ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মনোনীত হওয়ায় ফেনী জেলা ইসলামী আন্দোলন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ও যুব আন্দোলন এর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

আজ ৭ ই জানুয়ারি (বৃহস্পতিবার) ফেনী শহরস্থ মিজান রোডে অবস্থিত ক্রাউনওয়েষ্ট রেষ্টুরেন্ট এন্ড কনফারেন্স হলে এশিয়ান ইউনিভার্সিটির মেধাবী ছাত্র,ফেনীর কৃতিসন্তান, ছাত্র নেতা
নুরুল করীম আকরাম ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মনোনিত হওয়ায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার মুহতারাম উপদেষ্টা মাওলানা আবদুর রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটির ফেনী জেলার সদর মুফতি আব্দুর রহমান গিলমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার সেক্রেটারি মাওলানা একরামুল হক ভুঁইয়া, ইসলামী শ্রমিক আন্দোলন ফেনী জেলা সভাপতি হাফেজ মাওলানা রফিকুল ইসলাম ভূঁইয়া, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওঃ আলাউদ্দিন সাবেরী, বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড ফেনী জেলা সাধারন সম্পাদক মুফতি আবদুর রহমান ফরহাদ, ইসলামী যুব আন্দোলন ফেনী জেলা সাধারণ সম্পাদক যুবনেতা মুফতী সালাহুদ্দীন আইয়ুবী প্রমুখ।

এছাড়াও ফেনী জেলা ইসলামী আন্দোলন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ও যুব আন্দোলন এর মজলিশে আমেলা ও শুরার দায়িত্বশীল সহ সংগঠনের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড শাখার দায়িত্বশীলগন উপস্হিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, ইসলামী যুব আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলন ফেনী জেলা শাখা, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফেনী শহর শাখা, ফেনী সরকারী কলেজ শাখা, ফুলগাজী উপজেলা শাখা ফুলের তোডা ও ক্রেস্ট দিয়ে মুহতারাম কেন্দ্রীয় সভাপতি মহোদয়কে বরন করে নেন।

  • 191
    Shares