দশমিনায় ইশা ছাত্র আন্দোলন-এর উপজেলা সম্মেলন অনুষ্ঠিত

  • 109
    Shares
  • এম বাহাউদ্দীন নোমান
  • দশমিনা উপজেলা প্রতিনিধি 

গতকাল ২৭শে জানুয়ারী বুধবার বিকাল ৩ ঘটিকায়, দশমিনা উপজেলার কেন্দ্রীয় কারিমিয়া কেরাতুল কুরআন মাদ্রাসা অডিটোরিয়ামে, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের দশমিনা উপজেলা সম্মেলন অনুষ্ঠিত হয়

মোঃ মিরাজুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইমাম হোসাইন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পটুয়াখালী জেলা শাখার সভাপতি,মোঃ নজরুল ইসলাম খান।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ভোগ নয় ত্যাগের মাধ্যমে দেশে ইসলাম তথা শান্তি প্রতিষ্ঠা সম্ভব।

তিনি বলেন,আজকের ছাত্র আগামী দিনের ভবিষ্যৎ, যদি ছাত্র হয় দেশের সম্পদ। আজ দেশের সর্বাগ্রে লুটেরার দল যেভাবে দেশকে লুটে-পুটে খাচ্ছে, এই লুটারদের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে চাই একদল আদর্শবান, দেশ প্রেমী, দেশের কল্যাণকামী একদল ত্যাগী ছাত্রকাফেলা। আর ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন একদল আদর্শবান দেশ প্রেমী, দেশের কল্যাণকামী ছাত্রকাফেলা গড়ার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দশমিনা উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ও দশমিনা সদর ইউনিয়নের হাতপাখার চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মজিবুর রহমান আজবাহার প্যাদা।সেক্রেটারি হাঃ মুহাঃ ইব্রাহীম খলিল, জয়েন্ট সেক্রেটারি, মাওঃ মোস্তফা কামাল,সাংগঠনিক সম্পাদক, মাওঃ আঃ রহিম, বাংলাদেশ মুজাহিদ কমিটির দশমিনা উপজেলার সম্মানিত সদর মোঃ কবির আলম মাষ্টার। যুবনেতা, রুহুল আমীন রুহানী, এস এম নুরুজ্জামান হাতপাখার চেয়ারম্যান প্রার্থী ৫ নং বহরমপুর ইউনিয়ন,আবু তাহের খান, আবু সায়েম, হাঃ সোহেল হোসাইন, ছাত্রনেতা মোঃ বাসির আহমেদ,মোঃরাজিবুল ইসলাম, মোঃ সাইদুর রহমান, হাসান মাহমুদ, আঃ কাইয়ুম, জাবের আহমেদ রাকিব, ফয়সাল আহমেদ, বনিউল আমিন, সাগর হোসাইন, আবু বকর নকীব,আবু বকর সিদ্দিক সহ উপজেলা ও ইউনিয়ন শাখার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ।

এসময় প্রধান অতিথি ২০২০ শেষণের কমিটি বিলুপ্ত করে ২০২১ শেষণের কমিটি ঘোষণা করেন। সভাপতি,মোঃ ইমাম হোসাইন
সহ-সভাপতি,মোঃ রাজিবুল ইসলাম
সাধারণ সম্পাদক, মোঃ হাসান মাহমুদ।

  • 109
    Shares