করোনায় নিউইয়র্কে আরও ৬ বাংলাদেশির মৃত্যু, যুক্তরাষ্ট্রে মোট ১৬৬

করোনা নিউইয়র্ক
  • 65
    Shares

দেশ দুনিয়া নিউজ ডেস্ক:  করোনায় আক্রান্ত হয়ে মঙ্গলবার নিউইয়র্কের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ৬ বাংলাদেশির মৃত্যু হয়েছে। এ নিয়ে যুক্তরাষ্ট্রে ১৬৬ বাংলাদেশির নিশ্চিত মৃত্যু সংবাদ পাওয়া গেল।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, সিটির উডসাইডের বাসিন্দা এবং মাদারীপুর জেলার সন্তান আহমেদ কবীরউদ্দিন (৫৫) ২১ এপ্রিল মারা যান সাবওয়েতে।  অপরদিকে, টাঙ্গাইলের সন্তান আলিয়া রাজ্জাক (৬০) মারা গেছেন ম্যানহাটানের একটি হাসপাতালে। টাঙ্গাইলের সন্তান এবং কুইন্সের রিচমন্ডহীল এলাকায় বসবাসরত সফি হায়দার খান (৫৪) কুইন্সের একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। গত ৫ এপ্রিল তার ছোট ভাই সাইফুল হায়দার খান (৪৭)ও করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বলে জানা যায়। গাজীপুরের সন্তান এবং লং আইল্যান্ডের অধিবাসী মোহাম্মদ ইসলাম বাবুল (৫৮), ব্রুকলীনের বাসিন্দা এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জের রামপুরের সন্তান সিরাজুল ইসলাম ওরফে সিরাজ সারেং (৭০),  বিয়ানিবাজারের আঙ্গারজুরের সন্তান এবং জ্যামাইকায় বসবাসরত প্রবীণ সমাজকর্মী আব্দুস সালাম খান (৭৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এদিকে, মঙ্গলবার নিউইয়র্ক স্টেটে আরো ৪৮১ জনের মৃত্যু হয়েছে। আগের দিনের চেয়ে তা ৩ জন বেশি হলেও হাসপাতালে ভর্তি এবং আইসিইউতে কমেছে রোগীর সংখ্যা। মঙ্গলবার রাত সাড়ে ১১টা পর্যন্ত যুক্তরাষ্ট্রে মারা গেছে মোট ৪৫২৯৭ জন। আক্রান্তদের মধ্যে আরোগ্য লাভ করেছেন ৭৫ হাজার ৫০ জন। মোট আক্রান্তের সংখ্যা ৮ লাখ ২৪ হাজার ৬৯৮।

  • 65
    Shares