আল্লাহর ৯৯ নাম খচিত স্তম্ভ স্থাপনের দাবিতে গণজমায়েত

আল্লাহর ৯৯ নাম খচিত স্তম্ভ
  • 564
    Shares
  • দেশ দুনিয়া নিউজ ডেস্ক   

পদ্মা সেতুর প্রবেশদ্বার ঢাকার গুরুত্বপূর্ণ স্পট ধোলাইপাড় চত্ত্বরে ভাস্কর্যের নামে মূর্তি স্থাপনের পরিবর্তে আল্লাহর ৯৯ নাম খচিত স্মৃতিস্তম্ভ স্থাপনের দাবিতে শান্তিপূর্ণ গণজমায়েত করে বাংলাদেশ ইমাম মুসল্লি ঐক্য পরিষদ।

আজ সোমবার (১২ অক্টোবর) বিকাল ৫ টায় রাজধানীর যাত্রাবাড়ি-ধোলাইপাড় চত্ত্বরে এ গণজমায়েত অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ ইমাম মুসল্লি ঐক্য পরিষদের সভাপতি মাওলানা মুরশিদুল আলম।

শান্তিপূর্ণ গণজমায়েত থেকে ভাস্কর্যের নামে সারাদেশে মূর্তি স্থাপনের যে মহড়া চলছে তার প্রতিবাদ করে বক্তরা বলেন, একটি মুসলিম দেশে এমন কাজ চলতে পারেনা ৷ তারা সরকারের কাছে সারা দেশের গুরুত্বপূর্ণ পয়েন্টে ইসলামী ইতিহাস-ঐতিহ্য সম্বলিত স্মৃতিস্তম্ভ স্থাপনের জোর দাবি জানান ৷

মুফতি শফিক সাদীর পরিচালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন মধুপরের পীর আল্লামা আব্দুল হামিদ মধুপুর। আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ইমাম মুসল্লি ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা ও ঢাকার মেরাজনগর মাদ্রাসার মুহতামিম মাওলানা রশিদ আহমদ, সায়দাবাদ বাইতুন-নূর মাদ্রাসার মুহতামিম ও বেফাকের কোষাধক্ষ্য মুফতি মনিরুজ্জামান, ঢাকার সাইনবোর্ড জামিয়াতু ইব্রাহীম এর মুহতামিম মুফতি শফিকুল ইসলাম, গেন্ডারিয়া জামালুল কোরআন মাদ্রাসার মুহতামিম মাওলানা এমদাদুল ইসলাম, মাদ্রাসা আবু বক্কর রা. এর মুহতামিম মুফতি বোরহান উদ্দিন রব্বানী, খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশের মহাসচিব মুফতি ইমাদুদ্দীন, আল্লামা শাহ আহমদ শফী রহ. খলিফা হাজী নাসির আহমদ, আল মারকাজুল ইলমী এর মুহতামিম মাওলানা মিজানুর রহমান (খুলনার হুজুর) বাংলাদেশ ইমাম মুসল্লি ঐক্য পরিষদের সেক্রেটারি মাওলানা হারুনুর রশীদ, যুগ্ম সেক্রেটারি মুফতি রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আনোয়ার হামিদী ও গোলাম সরোয়ার ফরিদী প্রমুখ।

 

  • 564
    Shares